ঢাকামঙ্গলবার , ১৮ মে ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম

পেকুয়ায় মাদক ব্যবসায়ীর হামলায় চাচা ভাতিজা আহত

একুশে বার্তা
মে ১৮, ২০২১ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম, পেকুয়া:

কক্সবাজারের পেকুয়ায় মাদক ব্যবসায়ীর হামলায় চাচা ও ভাতিজা আহত হয়েছে।সোমবার (১৭মে) রাত ৯ টার দিকে উপজেলার বারবাকিয়া ইউপির পাহাড়িয়াখালীর মগকুয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, একই এলাকার ইদ্রিসের ছেলে জয়নাল জয়নাল আবেদীন (২৭) ও তার ভাতিজা বারবাকিয়া ২নং কৃষকলীগের সাধারণ সম্পাদক মোজাম্মেলের ছেলে শাখাওয়াত হোছাইন (২০)।

আহতদেরকে পরিবারের পক্ষ থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।এ ঘটনায় কৃষকলীগ নেতা মোজাম্মেল বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে পেকুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে বাদী মো: মোজাম্মেল উল্লেখ করেন, একই এলাকার বদিউল আলমের ছেলে আবদু, আহমদ নুর, আচুসহ আরো বেশ কয়েকজন উৎশৃঙ্খল যুবক এলাকায় মাদক বিকিকিনি ও মাদকসেবন করে সামাজিক পরিবেশ নষ্ট করে চলছিল। সমাজের সচেতন ব্যক্তি হিসাবে আমরা এবিষয়ে বিভিন্ন সময় প্রতিবাদ করে আসছিলাম। এর জের ধরে সংঘবদ্ধ এ মাদক বিক্রেতারা আমাদের ক্ষতি করার চেষ্টা করে আসছিল। ধারাবাহিকতায় রাত ৯ দিকে তারা মোজাম্মেলের ভাই ও ছেলেকে দেখতে পেয়ে অর্তকিত হামলা চালায়। একপর্যায়ে তাদের দুইজনকে কুপিয়ে আহত করে। ওই সময় সংঘবদ্ধ মাদক বিক্রির দল আহতদের পকেটে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়।

কৃষকলীগ নেতা মোজাম্মেল বলেন, পাহাড়িয়াখালীর এলাকাটিতে ডাকাত, মাদক বিক্রেতা, মাদকসেবী ও সন্ত্রাসের রাজত্ব চলছে। তাদের অন্যায়ের প্রতিবাদ করলে হামলা আর মামলা দিয়ে হয়রানি করা হয়। সর্বশেষ তাদের মাদক বিক্রি ও সেবনের কারণে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়ায় প্রতিবাদ করলে আমার ভাই ও ছেলেকে কুপিয়ে জখম করেছে। এ ঘটনায় আমি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া জন্য থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x