ঢাকাশনিবার , ৩ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

স্বাভাবিক জীবনে ফিরছে বাঁশখালীর জলদস্যু সম্রাট বাইশ্যাসহ ১০ জন

একুশে বার্তা
অক্টোবর ৩, ২০২০ ১০:১৮ অপরাহ্ণ
Link Copied!

সংবাদদাতা: জলদস্যুতা থেকে স্বাভাবিক জীবনে ফিরছে চট্টগ্রামের বাঁশখালীর জলদস্যু সম্রাট আব্দুল হাকিম প্রকাশ বাইশ্যা ডাকাতসহ ১০ জন।

আত্মসমর্পণের উদ্দেশ্যে তাদেরকে ইতোমধ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারীর একটি বাহিনীর হেফাজতে নিয়ে যাওয়া হয়েছে। দিনক্ষণ চূড়ান্ত হলে তারা সরকারের কাছে আত্মসমর্পণ করবে। -খবর নির্ভরযোগ্য সুত্রের।

বর্তমানে এসব জলদস্যু, সন্ত্রাসী অস্ত্র কারিগর ও আইনশৃঙ্খলা বাহিনীর হেফাজতে চলে গেছে। চলতি মাসের যে কোন দিন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালের উপস্থিতিতে চট্টগ্রামের বাঁশখালীতে এই আত্মসমর্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এই ১০ জন ছাড়া শতাধিক জলদস্যু অস্ত্র ও গোলাবারুদসহ আত্মসমর্পণ করতে পারে বলে সুত্রটি জানিয়েছে।

এ বিষয়ে ছনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ বলেন, জলদস্যু সম্রাট বাইশ্যা বিভিন্ন এলাকায় আস্তানা গেড়ে সাগরে দস্যুতা করে আসছিল। সে হয়তো নিজের ভুল বুঝতে পেরে স্বাভাবিক জীবনে ফিরতে যাচ্ছে। শুক্রবার সে ও তার বাহিনীর ১০ সদস্যকে আইনশৃঙ্খলা বাহিনীর হেফাজতে নেয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে জনমনে স্বস্তি ফিরে এসেছে।’

আত্মসমর্পণ প্রক্রিয়াটির মধ্যস্থতা করছেন সাংবাদিক এম এম আকরাম হোসাইন। এর আগেও তার মাধ্যমে মহেশখালীতে জলদস্যু ও অস্ত্রের কারিগররা আত্মসমর্পণ করে। এটি হবে সাংবাদিক আকরামের মধ্যস্থতায় জলদস্যুদের স্বাভাবিক জীবনের স্বপ্ন দেখানোর দ্বিতীয় অনুষ্ঠান।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x