ঢাকাশুক্রবার , ৯ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

মাতারবাড়ী সন্ত্রাসী কায়দায় হামলায় গর্ভবর্তী মহিলা আহত, আসামীরা প্রকাশ্য ঘুরে বেড়াচ্ছে

একুশে বার্তা
অক্টোবর ৯, ২০২০ ১১:১৪ অপরাহ্ণ
Link Copied!

মহেশখালী প্রতিনিধি:

বসতবিঠা সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী কায়দায় হামলায় ও লাঠির এলোপাতাড়ি আঘাতে এক গর্ভবর্তী নারী আহত হয়েছে। গত ৬ অক্টোবর মঙ্গলবার সকাল ১০ টার সময় মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের মাঝের ডেইল গ্রামের এ লোমহর্ষক ঘটনা ঘটে। এসময় বাড়ীতে অনাধিকার প্রবেশ করে মারধরের পাশা-পাশি বাড়ীর আসবাব পত্র ভাঙচুর, স্বর্ণ অলঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।

তবে এ ঘটনার একদিন পর বুধবার আহত পরিবারের পক্ষ থেকে মাঝের ডেইল গ্রামের নুরুল মোস্তফাকে প্রধান আসামী করে ৯ জনের নাম উল্লেখ করে মহেশখালী থানায় একটি মামলা দায়ের করেন আহত পরিবারের পক্ষ থেকে। অন্যন্যা আসামীরা হলেন, একই এলাকার বোরহান উদ্দিন, আবদু শুক্রুর, মোঃ মারুফ, মোঃ মুন্না, লাইলা বেগম, সুবর্ণা মোস্তফা, রেনু আক্তার ও ছেনুয়ারা বেগম। অপরদিক মামলা হওয়ার পর উল্লেখিত আসামীরা আহত পরিবারকে প্রকাশ্য হুমকি দিচ্ছে। এতে বাদী পক্ষের লোকজন জীবনের নিরাপত্তাহীনতায় ভূগছেন।

আহত মহিলা হলেন, হাবিবা সোলতানা সোনিয়া। স্থানীয় লোকজন আহত মহিলার সৌরচিৎকারে এগিয়ে এসে তাকে উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ম ভর্তি করে। আহত হাবিবা সোলতানা সোনিয়া অবস্থা এখনোও গুরুতর। তার র্স্পশ কাতর স্থানে ও মাথায় লাথির আঘাত রয়েছে বলে তার পারিবারিক সূত্রে দাবি করেছে।

মহেশখালী থানার নবাগত ওসি আব্দুল হাই বলেন, মাতারবাড়ী এক গৃহবধুকে মারধরের অভিযোগে একটি মামলা রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারের পুলিশ অভিযান চালাবে বলেও জানান।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: