ঢাকারবিবার , ১১ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে ধর্ষকদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও প্রদীপ প্রজ্জ্বলন

একুশে বার্তা
অক্টোবর ১১, ২০২০ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

ধর্ষকের ফাঁসির দাবিতে প্রেস ইউনিটির প্রদীপ প্রজ্জ্বলন, এবং ৩ মাসের মধ্যে ধর্ষকের ফাঁসির দাবিতে সমাবেশ ও প্রদীপ প্রজ্জ্বলন করেছে অনলাইন প্রেস ইউনিটি নারায়ণগঞ্জ জেলা শাখা। সন্ধ্যা সাড়ে ৫টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এ সমাবেশে অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী প্রধান অতিথির বক্তব্যে বলেন, “নির্মম মহামারীর মধ্যে ধর্ষণ, নারী নির্যাতন, নিপীড়ন ও বলাৎকারের বিরুদ্ধে দেশের সকল মানুষকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।”

এতে প্রধান বক্তা ছিলেন, অনলাইন প্রেস ইউনিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা। সংহতি প্রকাশ করেন, বাংলাদেশ নারী সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আনজুমান আরা শিল্পী, সেভ দ্য রোড’র ভাইস চেয়ারম্যান ও ঢাকার নিউজ’র সম্পাদক সোনিয়া দেওয়ান প্রীতি, অনলাইন প্রেস ইউনিটি তথ্য ও প্রযুক্তি উপকমিটির চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, কবি ও সাংবাদিক ফরিদা ইয়াসমিন সুমনা, মোখলেসুর রহমান তোতা এবং জাতীয় সাংস্কৃতিক ধারার সহ-সভাপতি কবি আলতাফ হোসেন রায়হান প্রমুখ।

এতে সভাপতিত্ব করেন অনলাইন প্রেস ইউনিটির নারায়ণগঞ্জ জেলার সভাপতি সাজ্জাদ হোসেন খোকন। এছাড়াও বক্তব্য রাখেন, কন্ঠশিল্পী রিয়া খান, হাতিম বাদশা, জহিরুল হোসেন জুয়েল, মোহাম্মদ সুজন প্রমুখ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: