ঢাকাশনিবার , ১৮ জুন ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে জাতীয় পার্টি-বিজেপির নবগঠিত কমিটির সংবর্ধনা ও মতবিনিময় সভা

একুশে বার্তা ডেস্ক
জুন ১৮, ২০২২ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ জাতীয় পার্টি- বিজেপির নবগঠিত চট্টগ্রাম মহানগর আহবায়ক কমিটি সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (১৭ জুন) নগরীর ২ নং গেইটে অবস্থিত ক্যাফে আলীর হল রুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হন পার্টির চেয়ারম্যান ব‌্যারিস্টার আন্দা‌লিব রহমান পার্থ।

তিনি বলেন, রাজনীতির নামে নোংরামির চর্চা হচ্ছে। তাই, বর্তমানের রাজনীতিতে নতুন প্রজন্ম আসতে চাইছে না। আমার বিশ্বাস, প্রতিটি ওয়ার্ডে কমিটি গঠনের মাধ্যমে তরুন সমাজ যুব সমাজের সবাইকে বিজেপির সাথে সম্পৃক্ত করা সম্ভব।

আন্দা‌লিব রহমান পার্থ বলেন, আমরাই একমাত্র রাজনৈতিক দল যারা হানাহানী মারামারী অপরাজনীতি থেকে দূরে। দেশ ও সাধারণ মানুষের কল্যাণে আমরা কাজ করছি। আমি চাই সৎ ও যোগ্য লোক। আমার দলের সাথে কাজ করুক আগামী প্রজন্ম। তাহলে সুন্দর দুর্নীতিমুক্ত একটি দেশ পাব আমরা।

তিনি বলেন, অসৎ লোকের স্থান আমাদের দলে ছিলো না। আগামীতেও থাকবে না। নেতাকর্মীদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহবান জানান বাংলাদেশ জাতীয় পার্টি-বিজেপি চেয়ারম্যান।

“আসুন এক সাথে দেশ গড়ি, ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থ ভাইয়ের হাতকে শক্তিশালী করি। সন্ত্রাস, মাদক ও দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ি” এই স্লোগানকে ধারন করে নবগঠিত চট্টগ্রাম মহানগর কমিটির প্রথম সভায় প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ জাতীয় পার্টি- বিজেপি চট্টগ্রাম মহানগরের সদস্য সচিব ইঞ্জিনিয়ার মোঃ শাহেদুল ইসলাম।

বিজেপি কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান ও মহানগরের আহবায়ক, বিশিষ্ট লেখক, সাহিত্যিক ও কলামিস্ট সৈয়‌্যদ মোঃ জুলকারনাইনের সভাপতিত্বে অনুষ্ঠা‌নে যুগ্ম আহ্বায়ক মোঃ জা‌কির হো‌সেন মীর, বাংল‌াদেশ জাতীয় যুব সংহ‌তি কেন্দ্রীয় ক‌মি‌টির যু্গ্ম আহ্বায়ক মোঃ সাইফু‌দ্দিন, সদস‌্য এফ এম শা‌হেদ নুর এবং বাংলা‌দেশ জাতীয় ছাত্র সমা‌জের কেন্দ্রীয় কমি‌টির সদস‌্য শাহা‌রিয়ার হো‌সেন আ‌রিফ‌কে সংবর্ধনা স্বরূপ ফুল এবং ক্রেস্ট দি‌য়ে বরণ করা হয়।

বিজেপি চট্টগ্রাম মহানগরের যুগ্ম আহবায়ক এস. এম. ফয়সাল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্ত‌ব্য রা‌খেন সি‌নিয়র যুগ্ম আহবায়ক সুমন তালুকদা‌র।
বি‌শেষ অ‌তি‌থির বক্তব‌্য রা‌খেন সি‌নিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ জ‌সিম উ‌দ্দিন, রিদুয়ানুল হাসান, রিয়াজ উ‌দ্দিন জু‌য়েল, আব্দুল ম‌তিন, যুগ্ম আহ্বায়ক আবদুল কা‌দের, আব্দুলাহ আল মু‌নির।

সভায় বক্তাগন বলেন, নেতারা জন্মায় না, কঠোর চেষ্টা ও ত্যাগের মাধ্যমে একজন মানুষ নেতায় পরিনত হয় । সত্যিকারের নেতা আদর্শ খোঁজে না। আদর্শের জন্ম দেয়। নবগঠিত কমিটির সদস্যদের উদ্দেশ্যে বক্তাগন বলেন, একজন নেতা যদি সৎ হয়, তবে তার অনুসারীরা অসৎ হওয়ার সাহস পায় না । নেতৃত্ব মানে অন্যদের জীবনকে সুন্দর করার সুবর্ণ সুযোগ । এটা নিজের লালসা পূর্ণ করার সুযোগ নয়।

তারা আরো বলেন, নেতা হলেন সেই ব্যাক্তি যিনি রাস্তা চেনেন, হেঁটে চলেন এবং অন্যদের রাস্তা দেখান।সভা শেষে অতিথিদের মাঝে সম্মাননা ক্রেস্ট বিতরণ করা হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: