ঢাকাশুক্রবার , ১৬ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

খুলনা জেলা শিরোমণি উত্তরপাড়ায় তৃতীয় শ্রেনীর ছাত্রী ধর্ষণঃ মামলা দায়ের ধর্ষক আটক

একুশে বার্তা
অক্টোবর ১৬, ২০২০ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

জিয়াউল ইসলাম,খুলনাঃ

খুলনা জেলার খানজাহান আলী থানাধীন শিরোমণি উত্তরপাড়ায় তৃতীয় শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে, পুলিশ অভিযুক্ত ধর্ষক শিরোমণি উত্তরপাড়ার মৃত শওকত মুন্সির পুত্র মোঃ এরশাদ মুন্সি(৩২)কে আটক করেছে।

দেশব্যাপী যখন ধর্ষণ বিরোধী আন্দোলনে উত্তপ্ত এবং ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড আইনে পরিনত হয়েছে ঠিক সেই মুহুর্তে শিরোমণি উত্তরপাড়ায় দশ বছরের এক শিশু কন্যা তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ফুসলিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভিকটিমের পরিবার এবং স্থানীয়রা জানিয়েছেন, শিরোমণি উত্তরপাড়ার শওকত মুন্সির পুত্র মোঃ এরশাদ মুন্সি গত ১৩ অক্টোবর বেলা পৌনে ১২টায় ঐ ছাত্রীকে ফুসলিয়ে পার্শ্ববর্তী রাজা মেম্বারের বাড়ীর পাশের ধানক্ষেতে নিয়ে ধর্ষণ করে। ১৫ অক্টোবর শিশুটির শারিরিক অবস্থা খারাপ হওয়ায় শিশুটি তার মায়ের কাছে ঘটনা খুলে বলে।

এ ব্যাপারে শিশুটির মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে (মামরা নং-৯ তাং ১৬/১০/২০)। পুলিশ অভিযুক্ত এরশাদ মুন্সিকে আটক করেছে।

খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ প্রবির কুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযোগ পাওয়ার পরপরই অভিযুক্ত এরশাদ মুন্সিকে আটক করা হয়েছে। শুক্রবার ভিকটিমের মেডিকেল টেস্টের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: