ঢাকাবৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

উদ্বোধন হতে যাচ্ছে তরুণ ফ্রিল্যান্সারদের তৈরি সেরা দুইটি প্রতিষ্ঠান। সবার জন্য থাকছে গিভওয়ে।

স্টাফ রিপোর্টার
নভেম্বর ২৫, ২০২১ ৯:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আগামী ৩০ শে নভেম্বর রাত ১০ টায় উদ্বোধন হতে যাচ্ছে বহুল আলোচিত প্রতিষ্ঠান “Freelance Mart” এবং “Udhost”। Udhost একটি বিশ্বস্ত ডোমেইন হোস্টিং কোম্পানি হিসেবে যাত্রা শুরু করবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মুহাইমিনুল ইসলাম। যেখানে গ্রাহকের সর্বোচ্চ নিরাপত্তার কথা বিবেচনা করে অরিজিনাল WHMCS ইউজ করা হয়ছে। তিনি “একুশে বার্তা”-কে জানান Udhost এর মূল লক্ষ্য হলো গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করা। প্রতিষ্ঠানটির পরিচালনার দায়িত্বে আছেন তিন তরুণ ফ্রিল্যান্সার মোহাম্মদ ইব্রাহিম,মোঃ সিদ্দিক এবং মুহাইমিনুল ইসলাম। অন্যদিকে তাদের
Freelance Mart হলো এমন একটি প্রতিষ্ঠান যেখানে ফ্রিল্যন্সারদের নিত্য প্রয়োজনীয় সকল কিছুই পাওয়া যাবে সুলভ মূল্যে। প্রতিষ্ঠানটির পরিচালক হিসাবে আছেন “মোহাম্মদ সাব্বির হাসান(ডিজিটাল মার্কেটিং ট্রেনার টপ,রেটেড সেলার)” “মোহাম্মদ ইব্রাহিম(গ্রাফিক্স ডিজাইনার,লেভেল টু সেলার)। ম্যানেজিং ডিরেক্টর হিসাবে মুহাইমিনুল ইসলাম(ডিজিটাল মার্কেটার)”। আগামী ৩০ শে ডিসেম্বর প্রতিষ্ঠান গুলোর পেইজ থেকে লাইভ এর মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে বলে জানিয়েছেন তারা। তাদের প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে সবার জন্য থাকছে গিভওয়ে জিতার সু্যোগ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: