ঢাকাবৃহস্পতিবার , ৬ জানুয়ারি ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ৬, ২০২২ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি: নাইক্ষ্যংছড়ি এম,এ কালাম সরকারি কলেজ ছাত্রলীগর উদ্যেগে ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার (৬ জানুয়ারি)সকাল সাড়ে ১১টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের চিরজাগ্রত বাংলাদেশ চত্ত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন সংগঠনটির নেতাকর্মীরা।

নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা ও কেক কেটে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা ও কেক কেটে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এরপর কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমুসহ কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীদের নিয়ে র‍্যালী আয়োজন করা হয়। এই র‍্যালীটির নেতৃত্ব দেন এম,এ কালাম সরকারি কলেজ ছাত্রলীগে সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু।
এ র‍্যালীটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।
কলেজ ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু বলেন,‘শিক্ষা-শান্তি-প্রগতি’ স্লোগান নিয়ে ১৯৪৮ সালের এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠা করেছিলেন ছাত্রলীগ। পরবর্তীতে স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে বিভিন্ন আন্দোলন সংগ্রামে ঐতিহাসিক ভূমিকা পালন করেছে ছাত্রলীগ। অতীতের সেই গৌরবের ধারা বজায় রাখতে, সুন্দর বাংলাদেশ গড়তে আমরা কাজ করে যাব বলে তিনি ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,
উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মেম্বার উপজেলা যুবলীগের সহসভাপতি নাজমুল হাসান উপজেলা ছাত্রলীগ নেতা আনিসুজ্জামান ছাত্রলীগের সাবেক নেতা আজিজুল ইসলাম ইউনিয়ন ছাত্রলীগ নেতা জয়নাল আবেদীন উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল হামিদ বেলাল উদ্দিন এবং কলেজ ছাত্রলীগ নেতা মোঃ মজিবুর রহমান আব্দুল্লাহ খোকা. ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি কামাল উদ্দিন নয়ন ওয়াড় সভাপতি মনজুরুল হক
বাহাদুরসহ তৃণমূল ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: