ঢাকাবুধবার , ২২ জুন ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক সাইফুল ইসলাম বাবুলের পিতার মৃত্যুতে পেকুয়া উপজেলা অনলাইন প্রেসক্লাবের শোক

স্টাফ রিপোর্টার
জুন ২২, ২০২২ ৬:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তিঃ পেকুয়া উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক হিমছড়ির পেকুয়া প্রতিনিধি সাংবাদিক সাইফুল ইসলাম বাবুলের পিতা মোহাম্মদ আলম প্রকাশ কালু’র মৃত্যুতে পেকুয়া উপজেলা অনলাইন প্রেসক্লাব গভীর শোক প্রকাশ করেছেন। পেকুয়া উপজেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ ফারুক ও সাধারণ সম্পাদক এফ এম সুমন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে তারা এই শোক প্রকাশ করেছেন। শোকবার্তায় তারা বলেন,সাংবাদিক সাইফুল ইসলাম বাবুলের পিতা মোহাম্মদ আলম ছিলেন, একজন রাজনৈতিক ও সমাজ সচেতন ব্যক্তিত্ব। তিনি পেকুয়া কোঅপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর অন্যতম উদ্যোগতা ও সাবেক সভাপতি ছিলেন। তিনি মঙ্গলবার সকালে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০।

আরো শোক প্রকাশ করেছেন সিঃ-সভাপতি মোহাম্মদ গিয়াস উদ্দিনক, সহ-সভাপতি মোঃ কফিল উদ্দিন বাহাদুর,যুগ্ম সাধারণ সম্পাদক
জালাল উদ্দিন, দপ্তর সম্পাদক
রেজাউল করিমক, আইন বিষয়ক সম্পাদক এম জুবাইদ,
প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম বাহার, আলাউদ্দিন আলো,আজিজুল হক আরমান, রেজাউল করিম আবু ছাদেক, তৌহিদুল ইসলাম ইসমত আরা আফ্রিদী প্রমুখ।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: