ঢাকাসোমবার , ৫ অক্টোবর ২০২০
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

নাইক্ষছড়িতে ১১ বিজিবির অস্ত্র উদ্ধার

একুশে বার্তা
অক্টোবর ৫, ২০২০ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

আবদুর রশিদ:
নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ১১বিজিবির বিশেষ অভিযানে ১টি দেশীয় তৈরি একনালা বন্দুক ১টি বল্লব উদ্ধার। জানা যায়, বিজিবি টহল দল কর্তৃক পরিত্যক্ত অবস্থায় দেশী তৈরি বন্দুক উদ্ধার করে।

নাইক্ষ্যংছড়ির চাকড়ালায় সোমবার ৫ অক্টোবর ভোর রাত ৩টা ৩০মিনিটের সময নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল শাহ আবদুল আজিজ আহমেদের নির্দেশনায় চাকঢালা বিওপির জেসিও- নাঃসুবেদার মোঃ মোতাহার হোসেনের নেতৃত্বে টহল দল কর্তৃক বিওপি হতে আনুমানিক ০২কিঃমিঃ দক্ষিণে এবং সীমান্ত মেইন পিলার ৪২ এর ০২ এস হতে আনুমানিক ০১ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে হামিদাপাড়া নামক স্থানে অভিযানে গেলে বিজিবির উপস্থিত বুজতে পেরে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এতে মালিক বিহীন পরিত্যক্ত অবস্থায় দেশী তৈরি ০১ টি একনলা বন্দুক এবং ০১টি বল্লব উদ্ধার করে বিজিবি টহল দল। উদ্ধারকৃত অস্ত্র দুটি নাইক্ষ্যংছড়ি থানায় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

এবিষয়ে জানতে চাইলে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অধিনায়ক ও জোন কমান্ডার লেঃ কর্নেল শাহ আবদুল আজিজ আহমেদ পরিত্যক্ত অস্ত্র উদ্ধার সত্যতা স্বীকার করে প্রতিবেদককে জানান, সীমান্তে মাদক, নারী ও শিশু পাচারকারি সহ সন্ত্রাসীদের বিরুদ্ধে বিজিবির অভিযান অব্যহত থাকবে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x