ঢাকাসোমবার , ৩১ মে ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজারের দুই সন্ত্রাসী গ্রুপের সংঘর্ষে প্রাণ গেল দুইজনের

একুশে বার্তা
মে ৩১, ২০২১ ৯:১৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার শহরের রুমালিয়ারছড়া এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুলি ও দায়ের কুপে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার (৩১ মে) সন্ধায় রুমালিয়ারছড়ার সিকদার বাজার এলাকায় এঘটনা ঘটে।
নিহতরা হলেন, রুমালিয়ারছড়া এলাকার লেদু মিয়ার ছেলে মোহাম্মদ সাহেদ (২৮) ও তার সহযোগী বাঁচামিয়ার ঘোনা এলাকার নুরুল করিমের ছেলে রায়হানুল ইসলাম রায়হান (২৫)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রুমালিয়ারছড়া এলাকার শীর্ষ সন্ত্রাসী আশু আলী গ্রুপের সঙ্গে আরেক সন্ত্রাসী গ্রুপ রায়হান গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। মূলত একটি জমিকে ঘিরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। এতে মোহাম্মদ সাহেদ (২৮) গুলি করে ও রায়হানুল ইসলাম রায়হান কে কুপিয়ে জখম করে। পরে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করে।
কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, আধিপত্যকে ঘিরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুইজনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, নিহত দুইজনের মধ্যে রায়হানের দুইটি হত্যা ও একটি ছিনতাইয়ের মামলা রয়েছে। দুই গ্রুপ সেখানে আধিপত্য নিয়ে বিভিন্ন সময় সংঘর্ষে লিপ্ত হয়। পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রুপের সদস্যদের গ্রেফতার করলেও জামিনে বেরিয়ে আবারো সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত হয়।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: