ঢাকারবিবার , ৮ সেপ্টেম্বর ২০১৯
  • অন্যান্য
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে হোটেলে বিস্ফোরণের পর ভবনধস, আহত ১৮

একুশে বার্তা
সেপ্টেম্বর ৮, ২০১৯ ১১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

গাজীপুরের বোর্ডবাজার এলাকায় রাঁধুনী নামে একটি খাবার হো‌টে‌লে বি‌স্ফোর‌ণের ঘটনা ঘ‌টে‌ছে। এতে হোটেলের তিনতলা ভবনটির কিছু অংশ ধসে পড়ে অন্তত ১৮ জন আহত হ‌য়ে‌ছেন। এ সময় পা‌শের দুটি ভবনের কিছু অংশও ধসে পড়ে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

শ‌নিবার দিবাগত রাত ২টার দি‌কে গাজীপুরের বোর্ডবাজার এলাকায় রাঁধুনী হো‌টে‌লে এ ঘটনা ঘ‌টে। বিস্ফোরণে হো‌টেল‌টির কিছু অংশ চূর্ণ-বিচূর্ণ হয়ে গেছে। এছাড়া পা‌শের তৃ‌প্তি হো‌টেল ও আইএফআইসি ব্যাংক ক্ষ‌তিগ্রস্ত হ‌য়ে‌ছে।

টঙ্গী ফায়ার সা‌র্ভি‌সের সি‌নিয়র স্টেশন অফিসার মো. আতিকুর রহমান গণমাধ্যমকে বিস্ফোরণ ও ভবনধসের ঘটনাটি নিশ্চিত করেছেন

তিনি বলেন, হো‌টেল‌টি‌তে গ্যাসের সংযোগ ছিল। ধারণা করা হ‌চ্ছে, সেখান থে‌কে এ বি‌স্ফোর‌ণ ঘ‌টে‌ছে। তদ‌ন্তের পরই বিষয়‌টি প‌রিষ্কার বলা যা‌বে।

আহতদের ঢাকা মে‌ডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভ‌র্তি করা হয়েছে। ঢামেক হাসপাতা‌লের ইনচার্জ প‌রিদর্শক মো. বাচ্চু মিয়া এ বিষয়ে গণমাধ্যমকে বলেছেন, আহতদের মধ্যে তিনজন‌কে বার্ন ইউনিটে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে, একজ‌নের অবস্থা আশঙ্কাজনক।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x