ঢাকাসোমবার , ১ মার্চ ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

রামু থানা পুলিশের মাদক ও সন্ত্রাস বিরোধি সাড়াশি অভিযান শুরু

একুশে বার্তা
মার্চ ১, ২০২১ ৯:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

কফিল উদ্দিন রামু :

রামু থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামানের সার্বিক তত্বাবধানে গর্জনিয়া ফাড়ির আইসি এসআই রবিউলের নেতৃত্বে রামুর দুর্গম পাহাড়ী এলাকায় মাদক বিরোধি সাড়াশি অভিযান পরিচালনা করা হয়েছে ।

২৬ শে ফেব্রুয়ারি শুক্রবার রামুর কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা,রাবার বাগান সহ বিভিন্ন এলাকায় এই সাড়াঁশি অভিযান চালিয়েছে রামু থানা পুলিশের একটি চৌকস টিম।

জানা যায়, অরক্ষিত গহীন পাহাড়ে ডাকাত ও অপহরণকারীদের তৎপরতার পাশাপাশি বিভিন্ন ধরনের মাদকের কারবার রয়েছে বলে পুলিশের কাছে বিভিন্ন তথ্য রয়েছে। সেই তথ্যের পরিপেক্ষিতে স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় এই বিশেষ সাড়াঁশি অভিযান শুরু হয়েছে।

রামু থানার সেকেন্ড অফিসার এসআই কামরুল ইসলাম জানান, বিভিন্ন কালের রহস্য উদঘাটনের উদ্দেশ্যে এবং কিছু তথ্যের ভিক্তিতে আমরা টিম রামু থানা পুলিশ ওসি স্যারের সার্বিক তত্বাবধানে গর্জনিয়া ফাড়ির আইসি এসআই রবিউল স্যারের নেতৃত্বে এই সাড়াশি অভিযান পরিচালনা করা হয়েছে। এবং সামনেও আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

এই সাড়াঁশি অভিযানে, গর্জনিয়া ফাড়ির আইসি এসআই রবিউল,রামু থানা পুলিশের এস আই আমির, এএসআই সামসুদ্দীন, এএসআই শফিক, এএসআই বাবুল, এএসআই জহির,এ এসআই এজাহার সহ সঙ্গীয় ১০ জন সহ স্থানীয় জনপ্রতিনিধিরা উক্ত অভিযানে অংশগ্রহন করেন।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: