ঢাকাশুক্রবার , ১৯ মার্চ ২০২১
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

যোভো টিম লিঃ “সুরমা শপ” এর সাথে শেয়ার চুক্তি

একুশে বার্তা
মার্চ ১৯, ২০২১ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

তথ্য প্রযুক্তি ডেস্ক :

সকলের আস্থা ও ভরসার প্রতিচ্ছবি যোভো টিম লিঃ এই প্রথম বিশ্বব্যাপি উন্নতমানের টি সরবরাহ এর লক্ষ্য নিয়ে “সুরমা শপ” ফুড রিলেটেড ব্রান্ডের সাথে যুক্ত হয়েছে। ফুড রিলেটেড ব্যান্ড নিয়ে যোভো টিম লিঃ এর কাজ করার মূল লক্ষ্য সেরা টি উৎপাদন করা এবং গ্রাহকের কাছে সেরা মানের খাঁটি টি তুলে দেওয়া। এই লক্ষ্যকে সামনে রেখে যোভো টিম “সুরমা শপ” এর সাথে ৫০% শেয়ার চুক্তি সম্পন্ন করে। এর মধ্যে যোভো টিম লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর ১৬.৬৬%, আলমগীর আমির ১৬.৬৬, আবদুল্লাহ ১৬.৬৬ এর চুক্তিতে আবদ্ধ হয়।

এ প্রসঙ্গে যোভো টিম লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর জানান, “আমাদের টিম সুরমা শপ এর কোয়ালিটি, ব্রান্ডিং ইনশিউর করার উদ্দেশ্য নিয়ে কাজ করে যাবে। আমরা আশা করি আগামী ১ বছরের ভিতরে টি ইন্ডাস্ট্রিতে আমরা ভালো একটা পজিশনে আসতে পারবো। সকলের ভরসায় অতি দ্রুত অনলাইন এ আশানুরূপ সাফল্য আনা সম্ভব হবে। এবং আশানুরূপ ফলাফল আসলে আমরা দেশের পাশাপাশি বহির্বিশ্বে টি রপ্তানি এর বিষয়ে পরবর্তীতে পদক্ষেপ গ্রহণ করব। তবে সব কিছুই নির্ভর করবে গ্রাহকদের সন্তুষ্টির উপরে!”

আলমগীর আমির বলেন, “টি নিয়ে অনলাইনে বিস্তৃত পরিসরে আমরা প্রথম কাজ করতে চলেছি। আশা করছি আমাদের উদ্দেশ্য সফল হবে এবং অতি দ্রুত আমরা গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হবো। গ্রাহকদের চাহিদা অনুসারে আমরা ধাপে ধাপে আমাদের পরিসর প্রসারিত করবো”

আবদুল্লাহ বলেন, “গ্রাহকদের সন্তুষ্টিকে প্রাধান্য প্রদান হবে আমাদের অঙ্গিকার। আমরা সবদিক থেকে পূর্ণাঙ্গভাবে চেষ্টা করব টি ইন্ডাস্ট্রিতে নতুন এক দিগন্ত উন্মোচন করার। যার কেন্দ্রে থাকবে খাঁটি-উন্নত টি উৎপাদন এবং গ্রাহকদের আস্থার ছোঁয়া।”

সব মিলিয়ে যোভো টিম লিঃ এর নতুন পথযাত্রা এর অধঃপতন কিংবা উর্ধ্বগমন সবকিছুই নির্ভর করছে গ্রাহকদের হাতে! যদি গ্রাহকগণ যোভো টিম লিঃ এর এই ব্যাতিক্রম উদ্যোগটিকে সাদরে গ্রহণ করে তবে যোভো টিম লিঃ সুরমা সাপের সাথে সমন্বয় করার মাধ্যমে ভবিষ্যতে টি ইন্ডাস্ট্রিতে উজ্জ্বল এক ব্র্যান্ডের নামে প্রতিষ্ঠিত হওয়ার বিস্তৃত সম্ভাবনা রাখে!

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: