ঢাকাবৃহস্পতিবার , ২৩ জুন ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

পেকুয়ায় যুবলীগ নেতার দোকান নির্মাণে বাঁধা ও দখল নিতে মরিয়া প্রভাবশালী সিন্ডিকেট

স্টাফ রিপোর্টার
জুন ২৩, ২০২২ ১১:৫১ অপরাহ্ণ
Link Copied!

পেকুয়া প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়ায় খরিদকৃত জমিতে দোকান নির্মাণে বাঁধা ও দখলে নিতে পায়তারাকারী প্রভাবশালীদের বিরুদ্ধে আইনি সহয়তা চেয়ে সাংবাদ সম্মেলন করেন সদর ইউনিয়নের রমিজ আহমদের ছেলে উপজেলা যুবলীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোহাম্মদ আজম।

২৩ জুন (বুধবার) দুপুর ২টার দিকে উপজেলার চৌমুহনী নিজ দোকানের সামনে মানববন্ধন করে প্রতিবাদ জানায় ভুক্তভূগী পরিবার ও গ্রামবাসী।
ভুক্তভোগী আজম জানায় ক্রয়কৃত জমিতে দোকান নির্মাণে বাঁধা প্রদান ও দোকান দখলে নিতে পাঁ
পায়তারা করছে কিছু কুচক্রীমহল। তাই আমি মহামান্য আদালতে মামলা করেছি,আমার মামলা নং ৩১৮। আমার কাগজ মূলে ক্রয়কৃত জমিতে কাজে বাধা দেওয়া এটা কীসের আলামত আমি বুঝতে পারছিনা।এই দোকানে বিদ্যুৎ মিটার আমার নামে,প্রায় তিন বছর ধরে বিদ্যুৎ বিল পরিশোধ করে যাচ্ছি। কি মূলে তারা আমার ভোগ-দখলীয় ও ক্রয়কৃত দোকানে কাজে বাধা দিচ্ছে।এমতবস্থায় আমি উপজেলা প্রশাসন,সাংবাদিক ভাই এবং চৌমুহনীর সকল ব্যবসায়ীদের একান্ত সহযোগিতা কামনা করছি।
আমার ক্রয়কৃত জমি যার সৃজিত খতিয়ান নং ৭৮৭১ ও ৭৭৩৬ তারমধ্যে বিএস-দাগ নং ২০৪৩ দাগে ৫ শতক এবং ২০৪৪ দাগে ৮ শতক। আমার মোট জমি ১৩শতক।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: