ঢাকাশুক্রবার , ১৭ জুন ২০২২
  1. অপরাধ
  2. অর্থনৈতিক
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. খুলনা
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. জেলা/উপজেলা
  12. জোকস
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

উখিয়া-টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের সাথে এপিবিএন পুলিশের গুলাগুলি অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

স্টাফ রিপোর্টার
জুন ১৭, ২০২২ ৪:৩৭ অপরাহ্ণ
Link Copied!

এফ.করিম, কক্সবাজার:  কক্সবাজারের উখিয়া-টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) পৃথক অভিযান পরিচালনা করে অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করতে সক্ষম হয়েছে। এ সময় রোহিঙ্গা সন্ত্রাসীদের সাথে গুলাগুলি সংঘটিত হয়েছে বলে দাবি করেছেন এপিবিএন পুলিশ।

অভিযানের পর সন্ত্রাসীদের নিকট থেকে ১টি অটোমেটিক এসল্ট রাইফেল, ৪৯১ রাউন্ড গুলি, ৪ টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র, ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে ক্যাম্পে আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ৮ ও ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

বৃহস্পতিবার (১৬ জুন) রাতে উখিয়ার ক্যাম্প-১৮ তে ৮ এপিবিএন এর সাথে রোহিঙ্গা সন্ত্রাসীদের গোলাগুলি হয়৷

আর টেকনাফ নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়।

৮ এপিবিএন-এর অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) মোঃ কামরান হোসেন গুলাগুলি, অবৈধ অস্ত্র ও কার্তুজ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন,বৃহস্পতিবার রাতে উখিয়ার ক্যাম্প-১৮ তে ৮ এপিবিএন এর সাথে রোহিঙ্গা সন্ত্রাসীদের গোলাগুলি হয়। পরে ঘটনাস্থল থেকে ১টি অটোমেটিক এসল্ট রাইফেল, ৪৯১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

অন্যদিকে টেকনাফের১৬- এপিবিএন অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম তারিক জানান, বৃহস্পতিবার দুপুরে নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্প নুরালীপাড়া সংলগ্ন পাহাড়ি এলাকায় ড্রোনের সাহায্যে অভিযান পরিচালনা করে দেশীয় ৪ টি আগ্নেয়াস্ত্র এবং ৪ টি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও একুশে বার্তা অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইলবিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন ekusheybartaonline@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

x
%d bloggers like this: